এদিকে কুড়েঘর হচ্ছে দালান ওদিকে বন্ধ হচ্ছে মনের খিলান। বিবেককে কুকুর কামড়িয়েছে গতদশক থেকে মশা তবে পোকা হল সেই থেকে কামান, গোলা-বারুদ, স্ট্যানগান অার বোমারা হাকে। মেরে মরব তাতে বেঁচে কি লাভ অমি ডিজিটাল প্রেমিক বলে দিলাম সাফ, সাফ দেবদাস, মজনুরা প্রেমিক নয় পাগল ছিল তাইতো প্রেমে ব্যার্থ হয়ে অকাতরে জীবন দিল। আমার প্রেম স্বপ্নের চেয়ে ঢের বাস্তবের প্রস্তাব প্রত্যাখান করলে খাবে চাপাতির আঘাতের , মস্তক কেটেকুটে পড়ে থাকবে রাস্তায় ভিডিও করবে অন্যরা তা সস্তায় ফেসবুকে ভাইরাল হবে তার আশায়। টেকনোলজি বেশ এগিয়েছে ধাপে ধাপে অপব্যবহার কিন্তু আরও বেড়েছে অমানুষের চাপে, প্রাইবেচিতে শোরগোল, পরকীয়ার ঢামাঢোল ভালবাসা আর প্রেমের মাঝে লেগেছে তাই গন্ডগোল। প্রেম সেতো অভিনয় এটা তো প্রেমের কথা নয় এটা সময়ের কথা, যুগের বানী, লোক-সাধারণের চোখে ভাবলে ভবিষ্যৎ প্রেমের লাগে ভয়!
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
গোবিন্দ বীন
টেকনোলজি বেশ এগিয়েছে ধাপে ধাপে
অপব্যবহার কিন্তু আরও বেড়েছে অমানুষের চাপে,
প্রাইবেচিতে শোরগোল, পরকীয়ার ঢামাঢোল
ভালবাসা আর প্রেমের মাঝে লেগেছে তাই গন্ডগোল। ভাল লাগল,ভোট রেখে গেলাম।পাতায় আমন্ত্রন রইল।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।